1. muldhara71@gmail.com : muldhara.net : muldhara.net muldhara.net
  2. editor@muldhara.net : muldhara.net : Muldhara Daily
০২:৩৭ অপরাহ্ন, শনিবার, ২৩ জানুয়ারী ২০২১ ইং

৪১-এ পা রাখলেন জনপ্রিয় টিভি অভিনেতা আফরান নিশো

ইয়াসিন আকাশ
  • হালনাগাদ: বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
জনপ্রিয় টিভি অভিনেতা আফরান নিশো

রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় (সেক্টর সেভেন) মঙ্গলবার(৮ ডিসেম্বর) ভক্তদের উদ্যোগে চতুর্থবারের মতো জন্মদিন উদযাপনের আয়োজন করা হয়। বিগত তিন বছর সবকিছু সুন্দর আয়োজন হওয়া সত্বেও এবার আফরান নিশো অনুষ্ঠানে আসতে দ্বিমত প্রকাশ করেন । তিনি জানান, দেশের এই করুণ অবস্থায় আমি চাইনা আমার মাধ্যমে কারও মাঝে কোনো ব্যধি ছড়াক৷ তবে ভক্তদের অনুরোধে তিনি অনুষ্ঠানে আসেন ।

 

উল্লেখ্য অনুষ্ঠানে আসার আগে তিনি যথারীতি নিজের কোভিড-১৯ টেস্ট করান; যেখানে রেজাল্ট আসে ‘নেগেটিভ’ । অনুষ্ঠানের প্রবেশপথে ছিল যাবতীয় স্বাস্থ্য সচেতনামূলক ব্যবস্থা। হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এবং শরীরে তাপমাত্রা মেপে তা স্বাভাবিক থাকা ব্যক্তিদের কেবল প্রবেশাধিকার দেওয়া হয়েছে ।

 

দেশ-বিদেশ থেকে আগত দেড় শতাধিক শুভাকাঙ্ক্ষী-ভক্ত-অনুরাগী কে নিয়ে এ আয়োজন করা হয় । কেউ আসেন ময়মনসিংহ, কেউ টাঙ্গাইল আবার কেউ আসেন দেশের বিভিন্ন জায়গা থেকে। গতরাতে একজন সৌদি প্রবাসি সংগ্রাম (২৩) ঢাকায় এসে পৌঁছায় শুধুমাত্র আফরান নিশোকে একবার দেখতে। এ ভক্ত জানান, তার পরিবারের কাউকে তিনি বিষয়টি জানায়নি। তিনি আগামীকাল আবার চলে যাবেন৷ এছাড়া ৫ বছর আগে সড়ক দূর্ঘটনায় পা হারানো এক যুবক তাকে একবার ছুঁয়ে দেখার জন্য ঢাকায় চলে আসে । নিশো তার ঘটনা সম্পর্কে জানতে চাওয়ায় তিনি বলেন, আমার দোষ ছিল আমি অনেক জোরে বাইক চালিয়েছিলাম । নিশো বলেন, তোমরা সবাই এই বিষয়গুলো গুরুত্ব দাও এবং সচেতন থাকো ।

 

ভক্তদের দুপুরের খাবারসহ নানা রকম বিনোদনের ব্যবস্থা করা হয় । যেখানে নাচ, গান, কুইজ এবং অভিনয়ের সুযোগ দেওয়া হয় । সেরাদেরকে প্রদান করা হয় আকর্ষণীয় পুরস্কার ।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিচালক মহিদুল মহিম, রাফাত মজুমদার রিংকু। এছাড়া তরুণ অভিনেতা অনিকসহ নিশোর বেশ কয়েকজন সতীর্থকে উপস্থিত থাকতে দেখা গেছে ।

 

এর আগে নিশো জানান তিনি প্রায় সাড়ে চারমাস ঘরবন্দী ছিলেন করোনার কারণে । দীর্ঘ বিরতির পর সম্প্রতি মুক্তি পাওয়া ‘মাইনকার চিপায়’র শুটিংয়ে অংশ নিয়ে তিনি অভিনয়ে ফেরেন। এছাড়া শিহাব শাহিন পরিচালিত ‘মরিচিকা’ তেও তিনি অভিনয় করেন।

 

জন্মদিনের এই আয়োজন নিশোর খুব ভাল লাগে। নিশো বলেন, তোদের সাথে যদি প্রতিদিন এভাবে আড্ডা দেওয়া যেতো! সবাইকে স্বাস্থ্য সচেতন থাকার পরামর্শও তিনি দিয়েছেন। ভক্তদের মাঝে প্রতিভাবান এবং আগ্রহীদের তিনি অভিনয়ে আসার সুযোগ দেওয়ার ব্যাপারেও আশ্বস্ত করেন। ২০১৭ সালে এই আয়োজন ভক্তরা শুরু করে মাত্র ২২ জন নিয়ে ।  ২০২০ সালেও করোনা ভাইরাসের সংকটকালীন সময়ে “Afran Nisho Fans Club (ANFC)’র পক্ষ থেকে এই অনুষ্ঠানটি সুন্দরভাবে আয়োজন করা হয় । এই অনুষ্ঠান আয়োজনে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছেন (ANFC) এডমিন প্যানেল যাদের মধ্যে অন্যমত নাম- তামজিদ তন্ময়, শিমুল পারভেজ, সাইফুল, নাহিদুল সবুজ, রামিমু, রিয়াজ, ফাহাদ, সবুজসহ আরও অনেকে।

 

শুভাকাঙ্ক্ষী-ভক্ত-অনুরাগী প্রত্যেককে নিজ নিজ পরিবারের প্রতি দায়িত্বশীল হতে বলেছেন আফরান নিশো। সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই ভার্সেটাইল অভিনেতা এবং সকলের কাছে দোয়া চেয়েছেন।

মূলধারায় সম্পৃক্ত হোন

সংশ্লিষ্ট আরো খবর...

মূলধারা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Theme Developed BY ThemesBazar.Com
themesbazarmuldhara84

লাল-সবুজের বাংলায় ‘মূলধারা’য় স্বাগতম

লাল-সবুজের বাংলায় ‘মূলধারা’য় আপনাকে স্বাগতম। মূলধারা- সবার কথা বলে। পরীক্ষামূলক সম্প্রচার চলছে। E-Mail: muldhara71@gmail.com

মূলধারা-সবার কথা বলে

লাল-সবুজের বাংলায় ‘মূলধারা’য় আপনাকে স্বাগতম। মূলধারা- সবার কথা বলে। পরীক্ষামূলক সম্প্রচার চলছে। E-Mail: muldhara71@gmail.com